Friday, March 13th, 2020




বরিশাল বিভাগে প্রবাসফেরত ১৭ জন হোম কোয়ারেন্টাইনে

বরিশাল বিভাগের প্রবাসফেরত ১৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয়ের সহকারী পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল শুক্রবার বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বরিশাল বিভাগের বরিশাল, ঝালকাঠি ও পটুয়াখালীতে মোট ১৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এর মধ্যে শুক্রবার নতুন দুজনের একজন ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার এবং অপরজন পটুয়াখালী উপজেলার দুমকী উপজেলার। তারা দুজনই পুরুষ এবং তারা সিঙ্গাপুর থেকে বাংলাদেশে এসেছেন। তবে তাদের কারো শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

বাকি ১৫ জনের মধ্যে পটুয়াখালীর কলাপাড়ার পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের ৪ জন চীনা নাগরিক। বৃহস্পতিবার তারা চীন থেকে কলাপাড়া এসেছেন। তাদের তাপবিদ্যুৎ কেন্দ্রে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
বরিশালের ৭ জনের মধ্যে গৌরনদীর ৪ জন ইতালিফেরত। পটুয়াখালীর জেলার দুমকি ও ঝালকাঠির জেলার রাজাপুরে আরও দুজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া হিজলার সৌদি আরবফেরত ১ জন ও সিঙ্গাপুর ফেরত ১ জন এবং বাকেরগঞ্জের মালয়েশিয়া ফেরত ১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ঝালকাঠির রাজাপুরের ৪ জনের মধ্যে নেদারল্যান্ডসের ১ জন, সিঙ্গাপুরের ১ জন এবং সৌদি আরবের ২ জনকেও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ